সাইজ জিরোতে ফিরতে চান কারিনা

আপডেট: নভেম্বর ২২, ২০১৬, ১১:০৫ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক
বলিউড ইন্ড্রাস্টির প্রথন ‘সাইজ জিরো’ অভিনেত্রী ছিলেন তিনি। এমনকি ভারতে এ ধারণার প্রথম প্রবর্তকও বলা যেতে পারে তাকে। সেই কারিনা কাপুর খান এখন গর্ভবতী। তাই স্বাভাবিকভাবেই ওজন বেড়েছে তার। বাড়তি ওজন কিভাবে কমাবেন তা নিয়ে বেশ দু:শ্চিন্তায় পড়েছেন বেবো।
গর্ভধারণের পর থেকেই কারিনার সাহসি চলাফেরা প্রশংসা কুড়িয়েছে সবার। স্ফীত উদর নিয়ে ‘ল্যাকমে ফ্যাশন উইকে’র মঞ্চে হেঁটে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি। ক’দিন আগেই সাইফের সাথে বিয়ের ফটোস্যুটেও বাজিমাত করলেন এ নবাববধূঁ। তবে হঠাত করে কেন নিজের ওজন নিয়ে চিন্তিত হলেন তিনি?
ইন্ডিয়ান এক্সপ্রেস’কে কারিনা জানান, “গর্ভকালীন সময়ে শরীরে বাড়তি মেদ জমা স্বাভাবিক। তবে গত কয়েক মাসে আমার ওজন আগের চেয়ে প্রায় দ্বিগুণ বেড়েছে। এটাই আমাকে ভাবিয়ে তুলছে। এরপর আবার আমি আগের ওজনে ফিরতে পারবো কিনা বুঝতে পারছি না।”
এক সময়ের ‘সাইজ জিরো’ এ অভিনেত্রী আরো বলেন, “অনেককেই দেখেছি বাচ্চা হওয়ার পরে আর ওজন নিয়ন্ত্রণ করতে পারেন না। আমি ভয় পাচ্ছি আমারো এমন হবে কিনা! যত যাই হোক আমিই বলিউডের প্রথম ‘সাইজ জিরো’ অভিনেত্রী এবং আমি আবারো সেই পুরনো শেইপে ফিরে যেতে চাই।”
তবে এ মুহূর্তে বাড়তি মেদ নিয়ে মোটেও অস্বস্তিতে নেই বেবো। বরং গর্ভকালীন সময়টিকেই মোটা হওয়ার জন্য একমাত্র উপযুক্ত সময় বলেই মনে করেন এ অভিনেত্রী। কারিনা বলেন, “আমি জানি না কেনো অন্যান্য নায়িকারা গর্ভকালীন সময়ে ক্যামেরার সামনে আসতে লজ্জা পান। আমার মনে হয় এটিই একমাত্র সুযোগ ইচ্ছেমতো খাওয়ার আর মোটা হওয়ার!” সর্বশেষ ‘উদতা পাঞ্জাব’ ছবিতে দেখা গেছে এ অভিনেত্রীকে। সামনেই নতুন ছবি ‘ভিরে দে ওয়েডিং’ এ দেখা যাবে তাকে।-বিডিনিউজ