‘সাইফের মেয়ে পরিচয় দিতেই গর্ববোধ করি’

আপডেট: January 20, 2020, 12:14 am

সোনার দেশ ডেস্ক


বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী। খুব বেশিদিন হয়নি বলিউডে পা রেখেছেন। কিন্তু এরই মধ্যে নিজের আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন।
তবে এখনো সাইফের মেয়ে হিসেবেই নিজেকে পরিচয় দিতে গর্ববোধ করেন সারা। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, সত্যি বলতে, আমি এখনো সাইফ আলী খানের মেয়ে এবং এটি কখনোই পরিবর্তন হবে না। সাইফের মেয়ে পরিচয় দিতেই গর্ববোধ করি। সবাই আমার অভিনয় পছন্দ করছেন এটি অবশ্যই আনন্দের। আশা করছি নিজেকে প্রমাণ করতে পারব।
সারার পাশাপাশি প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর, চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও বলিউডে ক্যারিয়ার শুরু করেছেন। সমসাময়িক অভিনেত্রী হওয়ায় প্রায়ই তাদের মধ্যে তুলনা হয়।
এ প্রসঙ্গে সারা বলেন, আমি মনে করি আমরা তিনজনই এখনো খুব ছোট। তুলনা কেন হয় এই বিষয়টি আমি জানি। কিন্তু একজনের সঙ্গে অন্যজনের তুলনা করা ঠিক না। অভিনেত্রী কিংবা ব্যক্তি হিসেবে আমরা তিনজনই ভিন্ন। সুতরাং তুলনা করার কোনো কারণ খুঁজে পাই না। তারা আমার সমসাময়িক অভিনেত্রী এবং বন্ধু। তাদের জন্য আমি শুভকামনা জানাই এবং আশা করব আমার পরবর্তী সিনেমার জন্য তারাও শুভকামনা জানাবে।
সারার পরবর্তী সিনেমা লাভ আজ কাল। এতে আরো অভিনয় করছেন কার্তিক আরিয়ান, আরুশি শর্মা, রণদীপ হুদা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী। ২০০৯ সালে সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে একই নামে একটি সিনেমা নির্মাণ করেন এই নির্মাতা।
বাবার সিনেমাটির সঙ্গে নিজের সিনেমার তুলনা প্রসঙ্গে সারা বলেন, আমরা লাভ আজ কাল’র সিক্যুয়েল তৈরি করিনি। এই সিনেমায় বর্তমান সময়ের ছেলেমেয়েদের প্রেম দেখনো হয়েছে। আমার বাবা, দীপিকা পাড়ুকোন, ইমতিয়াজ আলী ও দিনেশ বিজন ২০০৯ সালে যে সিনেমাটি তৈরি করেছিলেন সেখানে সেই সময়ের প্রেম তুলে ধরা হয়েছে। আমরা তেমন কিছুই করার চেষ্টা করেছি হয়তো এজন্যই তুলনা করা হচ্ছে।
কেদারনাথ সিনেমাখ্যাত এই অভিনেত্রী আরো বলেন, আমার মনে হয় না কার্তিক আমার বাবার এবং আমি দীপিকা পাড়ুকোনের চরিত্র রূপায়নের চেষ্টা করেছি। সম্পূর্ণ নতুন গল্প ও চরিত্র তুলে ধরেছি। আমাদের গল্প ও চরিত্র এবং এখনকার ভালোবাসার সংজ্ঞাটাও ভিন্ন। সকলে মিলে সেটিই তুলে ধরার চেষ্টা করেছি। সুতরাং এখানে তুলনা করার কোনো প্রয়োজন নেই। কিন্তু তারপরও তুলনা হবে কারণ বলিউডে এটিই হয়। আগামী ১৪ ফেব্রুয়ারি লাভ আজ কাল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ