সাকিনা রহমান এর মৃত্যুতে রাসিক মেয়রের শোক

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি :মহানগরীর রাজারহাতা পানবর নিবাসী বীর মুক্তিযোদ্ধা মরহুমা মোস্তাফিজুর রহমান সওদাগরের সহধর্মিণী এবং রাজশাহী সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী সজিবুর রহমানের মাতা সাকিনা রহমান (৫৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

শোক বিবৃতিতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শুক্রবার বাদ জুম্মা মসজিদে মরহুমা সাকিনা রহমানের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকাল ৪টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন সাকিনা রহমান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।#