সাঙ্গাকারার ছক্কায় মোবাইল ভাঙলো দর্শকের

আপডেট: জুলাই ১৫, ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


শ্রীলঙ্কাকে বিশ্বকাপ জিতিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টির জার্সিটা খুলে রেখেছিলেন কুমার সাঙ্গাকারা। এরপরের বছর ভারতের বিপক্ষে কলম্বো টেস্টের পর অবসর নেন আন্তর্জাতিক ক্রিকেটের সব সংস্করণ থেকেই। তবে এখনও বীরদর্পেই বিভিন্ন দেশে ঘরোয়া ক্রিকেট মাতাচ্ছেন এই লঙ্কান লিজেন্ড। বৃহস্পতিবার কাউন্টির নেটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সারের হয়ে মিডলসেক্সের বিপক্ষে তার মারা ছক্কায় মোবাইল ভাঙল এক দর্শকের।
কিছুদিন আগেই জানিয়েছেন, চলতি মৌসুম শেষেই ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নেবেন সাঙ্গাকারা। তবে ৩৯ বছর বয়সেও দুর্দান্ত লঙ্কান কিংবদন্তি কয়েকদিন আগেই টানা পাঁচ ম্যাচে সেঞ্চুরি করে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলবেন সাঙ্গা।
মিডেলসেক্সের বিপক্ষে এদিন মূলত সাঙ্গাকারার ব্যাটেই লড়াই করার পুঁজি পায় সারে তার ৪২ বলে করা ৭০ রানের ইনিংসেই ১৫৮ রানের সংগ্রহ করে সারে। যদিও শেষ পর্যন্ত ১ উইকেটে ম্যাচটি হারে তারা। স্টিভেন ফিনের করা পাওয়ার প্লের শেষ ওভারের শেষ বলে দারুণ এক ছক্কা হাঁকান সাঙ্গাকারা। বল উড়ে গিয়ে পড়ে গ্যালারিতে। এ সময় এক দর্শক তা ধরতে গেলে বল তার হাতে থাকা মোবাইলে আঘাত হানে। আর তাতেই ভেঙে যায় সেই মোবাইল।

এ বিভাগের অন্যান্য সংবাদ