সাজার রায় শুনে ভি-চিহ্ন দেখালো মাদকসেবি

আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ৬:৪৮ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে মাদক সেবনের অপরাধে ৫ মাদকসেবিকে জেল-জরিমানার শাস্তি দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ এই রায় দেন।

বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের সদস্যরা সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা সেবনের সময় পাঁচ মাদকসেবিকে আটক করেন। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দেন। রায় শুনে ভাইরাল হওয়ার জন্য মাদকসেবি ছাব্বির হোসেন আকাশ ক্যামেরার সামনে ভি-চিহ্ন দেখিয়ে ধৃষ্টতা প্রকাশ করে।

দণ্ডপ্রাপ্তরা হলো-সান্তাহার শহরের সাতাহার এলাকার আব্দুল কালাম চানের ছেলে ছাব্বির হোসেন আকাশ (২২), চা-বাগান নিউ কলোনির নাজির আহম্মেদ মুকুলের ছেলে মুশফিকুর রহমান (২৬), একই এলাকার মৃত ইয়াছিন আলীর ছেলে রতন হোসেন (৩৫), দোগাছি মধ্যপাড়ার আজিজার রহমানের ছেলে পারভেজ হোসেন (২০) এবং একই এলাকার আবুল কালাম আজাদের ছেলে মেজবা সালেহীন রিদাত (২২)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের উপ-পরিদর্শক শামিমা আক্তার জানান, মাদকসেবিদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ম্যাজিস্ট্রেট পাঁচ জনকেই ৫০ টাকা জরিমানা ও ছাব্বির হোসেন আকাশ , মুশফিকুর রহমান এবং মেজবা সালেহীন রিদাতকে তিন মাস, রতন হোসেনকে দুই মাস ও পারভেজ হোসেনকে চারদিনের কারাদণ্ড প্রদান করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version