সাজ্জাদ হোসেন বাঁচতে চায়

আপডেট: মার্চ ২২, ২০১৭, ১২:২০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



সাজ্জাদ হোসেন (৩৫) বাঁচতে চায়। পেশায় চায়ের দোকানদার। তিনি দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে ভুগছেন। তিনি চোয়াল ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শনুযায়ী অপারেশনের জন্য তার দুই লাখ টাকা প্রয়োজন। তিনি চুয়াডাঙার বড় সলুয়া গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে। বর্তমানে তিনি মানবেতর ও অসহায় অবস্থায় জীবনযাপন করছেন। তিনি স্ত্রী ও দুই মেয়ে এখন সংসার চালাতে হিমসিম খাচ্ছেন। দিনযাপন খুব কষ্টকর হয়ে পড়েছে। সমাজের বৃত্তবানদের আর্থিক সহযোগিতায় তিনি আবার সুস্থ জীবনে ফিরে আসতে পারবেন।
এমতাবস্থায় তার দ্রুত চোয়ালের দ্রুত অপারেশন প্রয়োজন। কিন্তু অর্থের অভাবে তার অপারেশন থমকে গেছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের এ´ রেসিডেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের এক্স সিনিয়র হাউজ ফিজিশিয়ান ডা. একেএম নুরুল আমিনের তত্ত্বাবধানে চিকিৎসা করছেন।
অসুস্থ সাজ্জাদ হোসেনকে কলকাতার কোলকাতার ঠাকুর পুকুর হাসপাতালে অপারেশন করানোর পরামর্শ দিয়েছেন। এজন তিনি দেশের বৃত্তবানদের নিকট আর্থিক সহযোগিতার চেয়েছেন। আর্থিক সহযোগিতার ফলে তিনি সুস্থ জীবনে ফিরে আসার জন্য আল্লাহর দরবারে সবাইকে দোয়া করার অনুরোধ করেন। সার্বিক যোগাযোগ ও আর্থিক সহযোগিতা পাঠানোর জন্য বিকাশ নম্বর ০১৬৭৭৬৫৩৮৮৯ (ব্যক্তিগত)।