সাধারন মানুষদের পাশে থেকে কাজ করতে চান চেয়ারম্যান প্রার্থী বকুল

আপডেট: অক্টোবর ২৫, ২০২১, ২:৫৯ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ সদর উপজেলার বক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই ইউনিয়নে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন আব্দুল লতিফ বকুল।
নির্বাচনকে সামনে রেখে ভোট প্রার্থনা আর গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন বকুল। প্রতিদিনই তিনি ইউনিয়নের প্রতিটি গ্রাম, পাড়া ও মহল্লা চষে বেড়াচ্ছেন। তারই ধারাবাহিকতায় সোমবার বাচারী গ্রামসহ কয়েকটি গ্রামে পথসভা, গণসংযোগ, ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন তিনি। এসময় তিনি সাধারণ মানুষদের মাঝে নির্বাচনী ইশতেহার বিতরণ করেন।

আব্দুল লতিফ বকুল বিভিন্ন পথসভায় বলেন ইউনিয়নবাসী বিগত সময়ে আমাকে যে ভালোবাসা দিয়ে আপনজনের বন্ধনে আবদ্ধ করেছে, তারা যে স্বপ্ন দেখেছে তাদের আশা আর স্বপ্নকে বাস্তবায়ন করতেই দল আমাকে মনোনয়ন দিয়েছে।

উন্নয়ন মানেই নৌকা, বঙ্গবন্ধু মানেই নৌকা। নৌকা প্রতিকের বিজয় ছাড়া এই দেশে উন্নয়ন সম্ভব নয়। তাই আপনারা আগামী ১১নভেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতিকে ভোট দিয়ে চলমান উন্নয়নকে আরো ত্বরান্বিত করবেন। আমি বকুল বড় বিষয় নয় বড় বিষয় হচ্ছে নৌকা প্রতিক। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে কথায় নয় আমি কাজ করে ইউনিয়নবাসীকে তার প্রমাণ দিবো। তাই আমি আশাবাদি আল্লাহর রহমতে ও সাধারণ মানুষদের ভালোবাসা, দোয়া আর আর্শিবাদে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।