সানচেজের হ্যাটট্রিকে দুইয়ে আর্সেনাল

আপডেট: ডিসেম্বর ৫, ২০১৬, ১২:০৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



ম্যাচের প্রথম ৭১ মিনিটে এক গোল, পরের মাত্র ১৪ মিনিটেই হলো পাঁচ গোল! এর মধ্যে অ্যালেক্সিস সানচেজ একাই করলেন তিন গোল। তার হ্যাটট্রিকেই শনিবার ওয়েস্ট হামকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে আর্সেনাল।
ওয়েস্ট হামের মাঠ লন্ডন স্টেডিয়ামে ম্যাচের ২৪ মিনিটে আর্সেনালকে এগিয়ে দিয়েছিলেন মেসুত ওজিল। সানচেজের বাড়ানো বল ছয় গজ দূর থেকে ফাঁকা জালে জড়িয়ে দেন জার্মান মিডফিল্ডার। প্রথমার্ধে গোল হয়েছে এই একটিই।
কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭২ থেকে ৮৬, আর্সেনালের ১৪ মিনিটের ঝড়ে উড়ে যায় স্বাগতিকরা। বক্সের বাইরে থেকে ওয়েস্ট হামের দুই খেলোয়াড়ের মাঝ থেকে বল টেনে নিয়ে গিয়ে ডান পায়ের শটে জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন সানচেজ।
৮০ মিনিটে বক্সের সামনে বল পেয়ে দারুণ এক শটে নিজের দ্বিতীয় গোল করে স্কোরলাইন ৩-০ করেন চিলিয়ান স্ট্রাইকার। ৮৩ মিনিটে স্বাগতিকদের হয়ে একটি গোল শোধ করেন অ্যান্ডি ক্যারল। পায়েটের ফ্রি-কিক ক্রসবারে লেগে ফিরলে সেটি হেডে জালে জড়িয়ে দেন ক্যারল। পরের মিনিটেই অবশ্য আর্সেনালের হয়ে ব্যবধান বাড়ান অ্যালেক্স অক্সলেড-চেম্বারলেইন। বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার। এক মিনিট পর সানচেজ পূর্ণ করেন হ্যাটট্রিক। তাতে বড় জয় নিশ্চিত হয়ে যায় আর্সেনালের। পাশাপাশি পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানও।
১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে আর্সেনাল। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা লিভারপুল ও ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৩০। সিটি ম্যাচ খেলেছে ১৪টি, লিভারপুল ১৩টি। রাইজিংবিডি

এ বিভাগের অন্যান্য সংবাদ