সানি লিওনকে আপনি কতোটুকু জানেন?

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ৯:৩১ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক :

সানি লিওন নামটি একদিন হঠাৎই জোর করে ঢুকে পড়ে আমাদের চিন্তায়-চেতনায়। বলা যায় চুপি চুপি একটা বিপ্লবই বোধ হয় ঘটিয়েছিলেন তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে। সানির জীবনে যেমন রয়েছে একের পর এক ঝড়ো পরিবর্তন, তেমনই সেই পরিবর্তনের হাওয়ায় তার চারপাশে সবসময় চলেছে বিভিন্ন ঘটনার ঘনঘটা। এই সাবেক পর্নো স্টার আর হালের বর্তমান বলিউড ডিভাকে আরও একটু কাছে থেকে জানতে চলুন জেনে নেই তার অজানা ১০ ঘটনা—

১) সানির আসল নাম করণজিৎ কৌর বোহরা। পর্নো ছবিতে ক্যারিয়ার শুরু আগেই এই নামেই নিজেকে আগাগোড়া সবার সামনে তুলে ধরেন তিনি।

২) ১৮ বছর বয়সেই নিজের বাইসেক্সুয়্যালিটির ব্যাপারে উপলব্ধি করেন তিনি৷ আর ১৯ বছর বয়সে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে নাম লেখান৷ তবে তার আগে পেডিয়াট্রিক নার্স হওয়ার জন্য পড়াশোনা করছিলেন৷।এছাড়াও নীল দুনিয়ায় পা রাখার আগেই এক জার্মান বেকারি এবং পরে একটি ট্যাক্স এবং রিটায়ার ফার্মে কাজ করেন তিনি।

৩) ‘কলিযুগ’ ছবিতে ক্যামিও করার কথা ছিল সানির৷ তবে তার পারিশ্রমিকের সঙ্গে নাকি পেরে ওঠেননি ছবির পরিচালক মোহিত সুরি৷ তবে তার সাত বছর পর জিসম টু, তার সেই আশাকে পূর্ণ করে।

৪) রিয়্যালিটি শো ‘বিগ বস ৫’-এ প্রথম আত্মপ্রকাশ করে, তারপর আর পেছনে তাকাননি তিনি৷ তার রুপ-যৌবনকে আবারও অবলম্বন করে ঝড় তোলেন রুপোলি পর্দায়।

৫) তিনিই প্রথম এমন অ্যাডাল্ট স্টার, যিনি বলিউডে মূলধারার ছবিতে অভিনয় করে নিজের এমন একটি জায়গা করে নিয়েছেন।

৬) পর্নো তারকাদের জনপ্রিয়তায় তিনি বরাবরই প্রথম সারিতে নিজের নাম ধরে রেখেছিলেন।

৭) ‘রাগিনি এমএমস টু’ ছবিতে সানি অশরীরীর ভূমিকায় দেখা দিলেও, বাস্তবে তিনি কিন্তু এসবে মোটেও বিশ্বাস করেন না বলে জানা যায়৷ ভয় পান না ভূতেও৷ তবে কীটপতঙ্গ এবং ছারপোকাকে নাকি খুবই ভয় পান।

৮) ২০১৪ সালে তামিল ছবি ‘ভাদাকারি’তে দেখা যায় মোহময়ী সানিকে৷ আইটেম নম্বরে দেখা যায় একটি কন্নড় ছবিতেও।

৯) ‘দিল’ ছবি দেখার পর থেকেই তিনি নাকি প্রেমে পড়েন আমির খানের৷ আর তখন থেকেই আমির তার ফেবারিট৷ তবে কানাঘুষো শোনা যাচ্ছে সেই জায়গা নাকি এখন নিয়েছে রণবীর সিং।

১০) সানির স্বামীর নাম ড্যানিয়েল ওয়েবার, যিনি পূর্বে বহু অ্যাডাল্ট ছবিতে সানির সহঅভিনেতা এবং প্রযোজক ছিলেন। -প্রতিদিনের সংবাদ

এ বিভাগের অন্যান্য সংবাদ