সান্তাহারে ছিনতাইকারী চক্রের এক সদস্য গ্রেফতার

আপডেট: জুন ১১, ২০২৪, ৯:২০ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে এক ব্যবসায়ীর পথ রোধ করে মারধর করে প্রায় তিন লক্ষ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ ঘটনার প্রায় ২০ দিন পর ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছে থেকে নগদ টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারী উপজেলার ছাতিয়ানগ্রাম এলাকার আলিমুদ্দিন চয়েনের ছেলে বাঁধন (২২)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, সান্তাহার সিএনজি স্ট্যান্ডে মিজান পেপার এন্ড স্টেশনারী নামক একটি বিকাশ ও ফেক্সিলোডের দোকনের মালিখ মিজানুর রহমান। তিনি গত (২২ মে) রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে শহরের পাওয়ার প্লান্ট এলাকায় মোটরসাইকেল নিয়ে ৩ অজ্ঞাত বেক্তি তার পথ রোধ করে। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তার ব্যাগে থাকা প্রায় ৩ লক্ষ টাকা ও মোবাইল ছিনতাই করে।

ঘটনার প্রায় ২০ দিন পর মঙ্গলবার (১১ জুন) ভোর রাতে ছাতিয়ানগ্রামে অভিযান চালিয়ে ছিনতাই কারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। এবং তার কাছে থেকে কিছু নগদ অর্থ ও ছিনতাই যাওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ওসি তিনি আরও বলেন, তাকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পেরণ করা হয়েছে।