সান্তাহারে ট্রেনযাত্রীর ব্যাগ থেকে ২৫৬ বোতল ফেনন্সিডিল উদ্ধার

আপডেট: অক্টোবর ৩১, ২০২৩, ৮:১৬ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘির সান্তাহারে বিনা টিকিটের ট্রেন যাত্রীর কাছে থাকা ট্রলি ব্যাগ ও কাগজের কার্টন তল্লাফশ চালিয়ে ২৫৬ বোতল ফেনন্সিডিল উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার মাদক কারবারি যাত্রীর নাম মাসুদুর রহমান (৩৫)। তিনি যশোর কোতয়ালী থানার রায়পাড়া চাচড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। মঙ্গলবার দুপুরে সান্তাহার রেলওয়ে থানায় তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন জানান, চিলাহাটি থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনের ‘খ’ বগির আট নম্বর কেবিনের ২৩ নম্বর সিটের যাত্রী মাসুদুর রহমান কৌশলে কাগজের কার্টুন ও ট্রলি ব্যাগে মাদক নিয়ে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। সোমবার রাত ১২টার দিকে ওই ট্রেনটি সান্তাহার স্টেশনের নিরাপত্তা বাহিনী অফিসের পশ্চিম পার্শ্বে তিন নম্বর প্লাটফরমের দুই নম্বর লাইনে দাঁড়ায়।

গোপন সংবাদের ভিত্তিতে ওই ট্রেনে অভিযান চালিয়ে বিনা টিকেটের যাত্রী মাসুদুরকে গ্রেপ্তার করা হয়। এরপর তার কাছে থাকা ট্রলি ব্যাগ, কাগজের কার্টন ও স্কুলব্যাগ খুলতেই বোিয়ে আসে ২৫৬ বোতল ফেনন্সিডিল। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের পর জেলহাজতে প্রেরণ করা হয়।