সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের শাখা স্থানান্তর

আপডেট: January 6, 2020, 1:07 am

সাপাহার প্রতিনিধি


আধুনিক গ্রাহক সেবা ও উন্নত পরিসরে পরিচালনার ব্রত নিয়ে মার্কেন্টাইল ব্যাংক লি. সাপাহার শাখার নতুন ভবনে স্থানান্তর এর উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা গতকাল রোববার বেলা ১১টায় উপজেলার জিরো পয়েন্টের নিউমার্কেটে অনুষ্ঠিত হয়েছে।
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর সভাপাতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন। বিশেষ অতিথি হিসেবে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, সাপাহার বণিক সমিতির সভাপতি মতিউর রহমান মতি প্রমুখ বক্তব্য প্রদান করেন।
এসময় অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ, ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই, ব্যাংকের এভিপি ও সাপাহার শাখার শাখা প্রধান সারওয়ার মো. মাহবুব মোর্শেদ, ব্যাংকের ডিএমডি ও ক্যামেলকো শামীম আহমেদ, এসভিপি ও নর্থ বেঙ্গল জোনের প্রধান এএসএম জাকির হোসেনসহ উর্ধ্বতন নির্বাহী কর্মকর্তা ও অসংখ্য গ্রাহকবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে প্রধান ও বিশেষ অতিথি নতুন ভবনে শাখা স্থানান্তরের উদ্বোধন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ