সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে নভেম্বর মাসে ৮০টি নরমাল ডেলিভারি সম্পন্ন

আপডেট: ডিসেম্বর ২, ২০২৩, ১:৫৮ অপরাহ্ণ


সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত নভেম্বর মাসে ৮০ টি নরমাল ডেলিভারি সম্পন্ন হয়েছে। এটি সংখ্যা বিচারে সাপাহার উপজেলার ইতিহাসে সর্বোচ্চ। এমনকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যায়ে নওগাঁ জেলায় এ যাবৎকালের সেরা অর্জন বলে দাবি করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন।

তিনি জানান, মাসে গড়ে ১২/১৫ টি নরমাল ডেলিভারি হওয়া উপজেলা হাসপাতালে মাত্র কয়েক বছরের মাথায় মাসে ৮০ টিতে উন্নীত হওয়ার গল্পের অংশিদার হতে পেরে কৃতজ্ঞবোধ করছি।

তিনি আরো জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের ডেলিভারি ইউনিটের ডেডিকেশন, সকল নার্সের আন্তরিকতা, স্বাস্থ্য বিভাগের সব ধরনের স্টাফের অকৃত্রিম সহযোগীতা প্রসুতি মায়ের ভরসার জায়গা হয়ে দাঁড়িয়েছে। আমরা জানি, এক একটি নরমাল ডেলিভারিতে আমাদের সকল স্টাফ কি পরিমাণ উচ্ছ্বসিত হই। এটা অনির্বচনীয় অনুভূতি।

সাপাহারের সকল শ্রেণিপেশার মানুষ, প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন বলেন, আপনাদের পজিটিভ অ্যাপ্রোচ আর প্রচার প্রচারণার জোরেই সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স একটি আস্থার নাম। আজকে আমাদের এই অবস্থান।

এ বিভাগের অন্যান্য সংবাদ