সাফি, নিরব ও সাহিল নাইট স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ ময়লা-আবর্জনা মাঠকে খেলার উপযোগী গড়ে তোলা হয়েছে : মেয়র লিটন

আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগরীতে বড়কুঠিপাড়া যুব সংঘের উদ্যোগে সাফি, নিরব ও সাহিল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০২ সেপ্টেম্বর) রাত ৮টায় বড়কুঠি মাঠে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, এই বড়কুঠি মাঠটি এক সময় ময়লা-আবর্জনা, অপরিচ্ছন্ন, কর্দমাক্ত হয়ে থাকতো। সেটিতে খেলার উপযোগী করে গড়ে তোলা হয়েছে। সারা বছর যাতে এই মাঠে খেলাধুলা হয়, সেজন্যে আগামীতে মাঠটির আরো উন্নয়ন করা হবে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, টুর্মামেন্টে ৬৪টি দল অংশগ্রহণ করেছিল। টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখী হয়েছে নিরব স্মৃতি ও মাওলানা ভাসানী পরিষদ হয়। এই প্রতিবেদন খেলা পর্যন্ত খেলা চলছিল।