সাবিনাকে চায় দুবাইয়ের রোজানিও ক্লাব

আপডেট: জানুয়ারি ৮, ২০১৭, ১১:৪৩ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক



সদ্য সমাপ্ত নারী সাফ ফুটবল টুর্নামেন্টে ছড়ি ঘুড়িয়েছেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। শিলিগুড়িতে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে একটি হ্যাটট্রিকসহ সাতটি গোল করেছেন বাংলাদেশের এ গোল মেশিন। প্রথমবারের মত সাফে রানার্সআপ হওয়ার পেছনে সাবিনার অবদানই সবচেয়ে বেশি। ফলে সাবিনার দিকে চোখ পড়েছে বিদেশি ক্লাবগুলোরই। সাবিনা খাতুনকে দলভুক্ত করতে চায় দুবাইয়ের রোজানিও ক্লাব।
ক্লাবটি তাদের আগ্রহের কথা জানিয়ে সাবিনার সঙ্গে যোগাযোগ করেছে এবং সাবিনা বিষয়টি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ওপর ছেড়ে দিয়েছেন। এ প্রসঙ্গে সাবিনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমার সঙ্গে দুবাইয়ের একটি ক্লাব যোগাযোগ করেছে। তবে এখানে কিছু শর্ত আছে। আমি পুরো বিষয়টি বাফুফে মহিলা কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণের ওপর ছেড়ে দিয়েছি। এর আগে কিরণ আপাই আমাকে মালদ্বীপে খেলার ব্যাবস্থা করে দিয়েছিলেন’ ।
সাবিনা গত বছর মালদ্বীপ পুলিশ ক্লাবের হয়ে খেলে এসেছেন। ফেব্রয়ারীতে শুরু হবে দুবাইয়ের ফুটবল টুর্নামেন্টটি। রোজানিও ক্লাবে ইতোমধ্যে পাকিস্তানের অধিনায়ক ও গোলরক্ষক মাফারা সহ পাঁচ পাকিস্তানি ফুটবলার যোগ দিয়েছেন। ২০১৫ সালে এক এসি মিলান সমর্থক ক্লাবটি প্রতিষ্ঠা করেন। খোঁজ নিয়ে জানা যায় রোজানিও ক্লাবের সঙ্গে ইতালিয়ান জায়ান্ট এসি মিলানের একটি চুক্তি আছে।-বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ