সাবেক কমিশনারের চেম্বারে কিশোরকে নির্মম নির্যাতন

আপডেট: অক্টোবর ২০, ২০১৬, ১১:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
সাবেক কমিশনারের চেম্বারে আটক করে সাটার বন্ধ করে এক কিশোরকে নির্মম নির্যাতন করা হয়েছে। নির্যাতনের শিকার ওই কিশোর গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, গুরুতর আহত হওয়ার কারণে তার কিডনি নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার আহতের পিতা শাহ আলম রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৬ অক্টোবর রাত ৯টার দিকে নগরীর ডাসপুকুর এলাকায় সাবেক কমিশনার কামাল হোসেনের চেম্বারে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার নিলয় ১৫ বছরের এক কিশোর। তার পিতার নাম শাহ আলম। বাড়ি দাসপুকুর।
অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিহিংসাপরায়ণ হয়ে দাসপুকুর বৌবাজার এলাকার আলীর ছেলে শুভ (২৫) ও হিমেল (২২), মুনসুর রহমানের ছেলে সোহেল (৩০) ও রাসেল (২৫) এবং জিল্লুর রহমানের ছেলে ডলার (২৫) রাত ৯টার দিকে নিলয়কে কামাল হোসেনের চেম্বারে আটক করে সাটার বন্ধ করে দেয়। এরপর চেম্বারের ভেতর টিভির ফুল ভলিউম দিয়ে লোহার রড, পাইপ ও হাতুড় দিয়ে বেধড়ক পেটাতে থাকে। পরে লোক মারফত খবর পেয়ে শাহ আলম তার ছেলেকে উদ্ধার করে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করে।
এ ব্যাপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমানুল্লাহ জানান, থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।