সাবেক ফুটবলার সুজার মৃত্যুতে মেয়রসহ বিভিন্ন সংগঠনের শোক

আপডেট: মার্চ ৫, ২০২৪, ১১:০০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদুজ্জামান জুরাতের বড় ভাই মশিউজ্জামান সুজা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) তার জানাজার নামাজ বাদ যোহর রাজশাহী সরকারি হাজি মহসিন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে হেতমখাঁ কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
সাবেক ফুটবলার মশিউজ্জামান সুজার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শোক বিবৃতিতে রাসিক মেয়র মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রাক্তন ফুটবলার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সদস্য মসিউজ্জামান সুজার মৃত্যুতে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোস্তাক আহমেদ, রমজান আলী, মাহফুজুল আলম লোটন, সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) রাসেল জামান, যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ ও কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ পৃথক পৃথক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করেছেন ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ