সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ৭:৫২ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী ও বিএনপি’র সাবেক ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার আমিনুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গোদাগাড়ী উপজেলা ও পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এই সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পূর্বে স্থানীয় গোরস্থানে আমিনুল হক এর কবর জিয়ারত করেন।

উপজেলা বিএনপি অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন গোদাগাড়ী উপজেলা বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মাহফুজুর রহমান মিলন। উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মাহবুব এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য ও তনোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র সহ-সভাপতি তাজমিলুর রহমান শেলী, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লব, গোদাগাড়ী পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রুনু, সাংগঠনিক সম্পাদক এস.এম বাবু, কাকনহাট পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ও সদস্য হফিজুর রহমান, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম কুসুম, সদস্য নুর আলম, তাঁতী দলের আহ্বায়ক আব্দুল্লাহ ও যুগ্ম আহ্বায়ক আব্দুর রাকিবসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ