সাবেক সেনা কর্মকর্তা হাসিনুরের বিরুদ্ধে নগর আ’লীগ নেতার মামলা

আপডেট: আগস্ট ৩১, ২০২২, ১১:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা হাসিনুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। বুধবার (৩১আগস্ট) সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তাদের সম্পর্কে মানহানিকর, মিথ্যা ও আক্রমনাত্মক বক্তব্য সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ ও প্রচার করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

বুধবার (৩১ আগস্ট) সকাল ১১ টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার বাদী হয়ে হাসিনুর রহমানের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনাল আদালত, রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১ ধারায় মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে বোয়ালিয়া থানার ওসিকে তদন্তের নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক ও বাদী পক্ষের আইনজীবী এ্যাড. আসলাম সরকার, আইন সম্পাদক ও নগর দায়রা আদালতের পিপি এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, এ্যাড. এহসান আহমেদ শাহীন, এ্যাড. শিরাজী শওকত সালেহীন এলেন. এ্যাড. আতিকুজ্জামান নাসিম, এ্যাড. জহুরুল ইসলাম, সাইবার ট্রাইব্যুনাল আদালতের পিপি এ্যাড. ইসমত আরা প্রমুখ।