সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ গড়তে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী

আপডেট: মে ৭, ২০২২, ৯:৩৩ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার এমপি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ গড়ার লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান আওয়ামী লীগ সরকার। এরই ধারাবাহিকতায় দেশব্যাপি মসজিদের পাশাপাশি নির্মাণ করা হচ্ছে মন্দির। ভেদাভেদ ভুলে বিভিন্ন উৎসব ও পার্বণে যোগ দিচ্ছেন সকল ধর্ম ও বর্ণের মানুষ।

শনিবার (৭ মে) দুপুরে নওগাঁর মান্দা উপজেলার ঠাকুরমান্দা রঘুনাথ জিউ মন্দিরের পুনঃনির্মিত দর্শন মন্দির শিলান্যাস উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাঁরই বলিষ্ট নেতৃত্বে দেশের অর্থায়নে দৃশ্যমান হয়েছে পদ্মাসেতু। জনগনের চলাচলের জন্য খুব শিগগিরই এটি খুলে দেওয়া হবে। কিন্তু বিএনপির ভাইয়েরা এসব উন্নয়ন মেনে নিতে পারছেন না। তাঁরা বিভিন্ন ইস্যু তৈরি করে দেশেকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন। তাঁদের কোনো ষড়যন্ত্রই সফল হতে দিবে না এ দেশের জনগণ।

মন্দির কমিটির সভাপতি চন্দন কুমার মৈত্রের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ভাইস চেয়ারম্যান (সিআইপি) সুব্রত কুমার পাল, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি তপণ কুমার সেন, প্রকল্প পরিচালক দীপঙ্কর মণ্ডল, মান্দা উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, নিয়ামতপুর উপজেলা ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু, মন্দির কমিটির সাধারণ সম্পাদক সত্যেন্দ্রনাথ প্রামানিক, সহসভাপতি মনোজিৎ কুমার সরকার, সদস্য কালীপদ প্রামানিক প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ