সার বোঝায় ট্রাক পুকুরে

আপডেট: মে ১৮, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর পবা উপজেলার দারুশা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সার বোঝায় একটি ট্রাক পুকুরে পড়ে উল্টে গেছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে দারুশার হাজির মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুকুরের মাছ মারা গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
সারের মালিক জীবন কুমার সাহা জানান, সার নিয়ে দরুশা বাজারের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পুকুরে উল্টে যায়। ট্রাকের চাকাগুলো উপরে ও সার পানির নিচে পড়ে যায়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। চালক ও সহকারী আগেই ট্রাক থেকে নেমে পড়েন। তবে সার পানিতে ডুবে সমস্ত সার নষ্ট হয়ে গেছে।
সার ডিলার জীবন জানান, ওই ট্রাকে ৩৬০ বস্তায় ১৮ টন সার ছিল। যার মূল্য তিন লাখ ৬০ হাজার টাকা। রাজশাহী বিএডিসি গোডাউন থেকে সারগুলো দারুশা তার বিক্রয় কেন্দ্রে নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানান তিনি।
পুকুরের মালিক শামীম হোসেন বলেন, পুকুরে ট্রাক পড়ে যাওয়ার ঘণ্টাখানেক পর থেকে মাছ মারা যেতে থাকে। প্রথমে স্থানীয় গ্রামবাসী বেশকিছু মাছ ধরে নেয়। পরে তিনি বাধা দিয়ে জাল নিয়ে এসে কিছু মাছ অন্য পুকুরে স্থানান্তর করা হয়।
শামীম বলেন, তিন মাস আগে ওই পুকুরে তিন লাখ টাকার পোনা মাছ ছাড়া হয়। বর্তমানে সেখানে প্রায় ছয় লাখ টাকার মাছ রয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ