সালিশী বৈঠকের জের || দুর্গাপুরে ওয়ার্ড কাউন্সিলরকে হাতুড়িপেটা

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৭, ১:১০ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি


দুর্গাপুরে সালিশী বৈঠকের জের ধরে সেলিম হোসেন (৪০) নামের এক কাউন্সিলরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার সময় সে নিজ ব্যবস্যা প্রতিষ্ঠানে আসার পথে দুর্গাপুর সদর হোজা নদীর ব্রিজে উপর এ ঘটনা ঘটে।
সেলিম দুর্গাপুর পৌরসভার ৪নম্বর চৌপুকুরিয়া ওয়াডের কাউন্সিলর এবং ওই গ্রামের মৃত মুক্তিযোদ্ধা আলফুর খলিফার ছেলে। তাকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুই মাস আগে দুর্গাপুর পৌর এলাকার চৌপুকুরিয়া গ্রামে রবিউল ইসলাম ও আনারুল ইসলাম নামের দুই কিশোর ছেলে মোবাইল ফোন চুরি করে। পরে ওই ঘটনায় গ্রাম্য সালিশ বসানো হলে স্থানীয় কাউন্সিলর সেলিম ও ওই গ্রামের আবদুল খালেকের মোবাইল চুরির অপরাধে ওই দুই কিশোর ছেলেকে মোটা অংকের টাকা জরিমানা ধার্য করেন। পরে জরিমানার টাকা উঠানো নিয়ে কাউন্সিলর  সেলিম ও আবদুুল খালেকের দ্বন্দ্ব শুরু হয়। সেই দ্বন্দ্বের জের ধরে প্রায় ১৫দিন আগে কাউন্সিলর সেলিম দুর্গাপুর সদর বাজারে আবদুুল খালেককে মারধোর করে। এতে ভীষণ ভাবে ক্ষিপ্ত হয় আবদুল খালেক। গতকাল সকালে পরিকল্পিত ভাবে আবদুুল খালেক ও তার দুই ছেলে ফজলুল ও বাশার দলবল সাথে নিয়ে দুর্গাপুর সদর হোজা ব্রিজে অবস্থান নেয়। এসময় কাউন্সিলর সেলিম তার ব্যবসা প্রতিষ্ঠানে আসার পথে তারা পথরোধ করে তার উপর হামলা চালিয়ে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানার পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয় নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ