সাহসী সাংবাদিকতায় সম্মাননা ক্রেস্ট পেলেন সাংবাদিক ইখতিয়ার আজাদ

আপডেট: জানুয়ারি ১৮, ২০২২, ২:৪৩ অপরাহ্ণ


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:


“সাহসী সাংবাদিকতায়” মানবিক ও সামাজিক কাজে বিশেষ অবদান রাখায়- সম্মাননা স্মারক ক্রেস্টে ভূষিত হয়েছেন নওগাঁর পতœীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ। স্বেচ্ছাসেবী সেবামূলক সামাজিক সংগঠন “রুপসী নওগাঁ” এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা সদরের মুক্তির মোড় সমবায় মার্কেটে আয়োজিত উক্ত অনুষ্ঠানে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক মাননীয় সংসদ সদস্য ও নওগাঁ জেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক এ ক্রেস্ট তাঁর হাতে তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন রুপসী নওগাঁ-এর প্রতিষ্ঠাতা ও কমিটির সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ,

সাধারণ সম্পাদক ডা: এম.এ গফুর, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: সাজু রহমান সুজন, প্রচার সম্পাদক মোস্তফা জামাল, অর্থ সম্পাদক আহসান হাবিব মোহন, ক্রিড়া সম্পাদক ফারুক হোসেন, সহকারী পরিবেশ বিষয়ক সম্পাদক সিহাব আনছারী, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা খাতুন প্রমূখ।

রুপসী নওগাঁ-এর প্রতিষ্ঠাতা পরিচালক খালেদ বিন ফিরোজ বলেন, “সাংবাদিকরা সমাজের আয়না স্বরুপ ও আইনের শাসক। কিন্তু, সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ সৎ, সাহসী ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিভিন্ন অনিয়ম এবং দুর্নীতির সংবাদ পত্রিকায় প্রকাশের জেরে ক্ষমতাসীনদের রোষানলে পড়ে একাধিকবার হামলার শিকার হন এবং বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় প্রায় ৯ মাস কারাভোগ করেন।”

এ বিভাগের অন্যান্য সংবাদ