সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র লিটনসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের শোক

আপডেট: জুলাই ১০, ২০২০, ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শোকপ্রকাশ করা হয়েছে। গতকাল শুক্রবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
বৃহস্পতিবার রাতে এক শোক বার্তায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং প্রবীণ ও অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হলো। আমি মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও তাঁর শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন অ্যাডভোকেট সাহারা খাতুন।
নগর আ’লীগ:
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার গভীর শোকপ্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জেলা আ’লীগ:
সাবেক স্বারাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক সাবেক এমপি জননেতা আব্দুল ওয়াদুদ দারা।
শোক বার্তায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা জানান, অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যু হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের অপুরণীয় ক্ষতি হলো। কারণ তিনি দল ও দেশের স্বার্থে সৎ ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করেছেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আওয়ামী লীগের দুঃসময়ে কঠোর পরিশ্রম করেছিলেন। এজন্য বাংলাদেশ আওয়ামীলীগ সাহারা খাতুনকে চিরদিন স্মরণীয় করে রাখবে।
শাহীন আকতার রেণী:
বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেণী। এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।
শোক বার্তায় নারীনেত্রী ও সমাজসেবী শাহীন আকতার রেণী বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ রাজনীতিবিদকে হারালো। তার মৃত্যুতে আওয়ামী লীগের যে ক্ষতি হলো, তা অপূরণীয়। আওয়ামী লীগে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।
জেলা যুব মহিলালীগ: সাবেক স্বারাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন। শুক্রবার এক শোক বার্তায় এ তথ্য জানানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ