সিংড়ায় আইসিটি প্রতিমন্ত্রী পলক || সুন্দর জীবন গড়তে শিক্ষার্থীদের মাদক থেকে বিরত থাকতে হবে

আপডেট: জানুয়ারি ২৯, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি



তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী সাংসদ জুনাইদ আহমেদ পলক বলেছেন, সুন্দর জীবন গড়তে হলে শিক্ষার্থীদের মাদকদ্রব্য থেকে বিরত থাকতে হবে। সমাজের ভাইরাস মাদকের নেশার স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে শিক্ষার্থীরা। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত রুপকল্প ২০২১ বাস্তবায়ন করতে হলে সুস্বাস্থ্যবান একটি প্রজন্ম গড়ে তুলতে হবে। এরজন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই।
গতকাল শনিবার বেলা ১০টায় নাটোরের সিংড়া পৌর শহরের দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র, থানার ওসি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা। সভায় প্রতিমন্ত্রী মাদকমুক্ত উপজেলা গড়তে, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে নির্দেশ দেন। এরপরে প্রতিমন্ত্রী উপজেলা কৃষি ভবন হলরুমে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় যোগদান করেন।
এর আগে সকাল ৯টায় শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও শপথ বাক্যপাঠের মাধ্যমে কলেজের শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। এসময় প্রায় ৪শ শিক্ষার্থী মাদক দ্রব্য হতে দূরে থাকার শপথ বাক্য পাঠ করে।