সিংড়ায় আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট: জুন ২৩, ২০২২, ১০:৪৫ অপরাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি:


আনন্দ মিছিল, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ। বৃহষ্পতিবার (২৩ জুন) সকাল ১০টায় দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে উপজেলা চত্বরে এসে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা হলরুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শেখ মো. ওহিদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় ভার্চূয়ালিযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, আ. রাজ্জাক খাঁ, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, ইটালি ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ্ব উদ্দিন, আওয়ামী লীগ নেতা মাওলানা রুহুল আমিন, অধ্যক্ষ আ. আউয়াল, মাহাবুব আলম বাবু, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, পৌর সভাপতি সোহেল তালুকদার, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীমা হক, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক মহন আলী, ছাত্রলীগের সভাপতি সজিব ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক হারুন বাসার প্রমুখ। আলোচনা শেষে কেক কাটা হয়।