বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

সিংড়ায় এনজিও ম্যানেজারকে ছুরিকাঘাত

আপডেট: December 13, 2019, 1:25 am

সিংড়া প্রতিনিধি


নাটোরের সিংড়ায় ইদ্রিস আহমেদ নামের এক এনজিও ম্যানেজারকে ছুরিকাঘাত করেছে সেন্টু নামের এক ঋণ গ্রহীতা। গতকাল বৃহস্পতিবার সকালে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ইদ্রিস আলী যশোরের মনিরামপুর উপজেলার লক্ষণপুর গ্রামের আহমেদ আলীর ছেলে। সে আরআরএফ নামক একটি এনজিও’র সিংড়া শাখার ম্যানেজার হিসেবে কর্মরত।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, দেড় বছর আগে সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে সেন্টু আরআরএফ থেকে ৬০ হাজার টাকা ঋণ নেয়। এ পর্যন্ত কোন টাকা পরিশোধ করেনি। টাকা চাইলে শুধু ঘুরায়। ঘটনার দিন সকালে বাসস্ট্যান্ড এলাকায় দেখা হলে সেন্টুর কাছে টাকা চায় ম্যানেজার ইদ্রিস আহমেদ। দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সেন্টু ছুরি বের করে ম্যানেজারের পেটে আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে বলে জানান ম্যানেজার ইদ্রিস আহমেদ।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, মৌখিকভাবে শুনেছি, তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ