সিংড়ায় তথ্য আপার উঠান বৈঠক

আপডেট: জানুয়ারি ৩১, ২০২০, ১২:৪৭ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি


মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জাতীয় মহিলা সংস্থার অধীনে বাস্তবায়নাধীন তথ্য আপা: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়) আওতায় এবং উপজেলা তথ্যকেন্দ্রের আয়োজনে এ উপজেলার বিভিন্ন গ্রামে শিশু ও নারী অধিকার শিশু ও নারী নির্যাতনরোধ, নিরাপদ মাতৃত্ব, জেন্ডার সমতা, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ, পরিস্কার পরিচ্ছন্নতা, যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, শিশু অধিকার, নারীর ক্ষমতায়ন কার্যক্রম সমূহ,পরিবেশ সুরক্ষা ও দুর্যোগকালীন নারী ও শিশুর সচেতনতা বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় সিংড়া উপজেলার ৩নম্বর ইটালী ইউনিয়নে ইটালী বিষ্ণুপুর গ্রামে উপজেলা তথ্যসেবা কর্মকর্তা সুমি খাতুনের সভাপতিত্বে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সময়ে বক্তব্য দেন উপজেলা সমাজসেবা অফিসার আতিকুর রহমান। উপস্থিত ছিলেন তথ্যসেবা সহকারী জিন্নাত আরা জুই, জাফরিন সুলতানা, ইটালী ১,২,৩ ওয়ার্ড মেম্বার শারমিন বেগম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়) আওতায় শীর্ষক প্রকল্পের প্রজেক্টরের মাধ্যমে সচেতনমূলক বিভিন্ন ভিডিও প্রদর্শনী করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ