সিংড়ায় তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক উন্নয়নে বিভেদের রাজনীতি আওয়ামী লীগ সরকার করে না

আপডেট: জুন ১৮, ২০১৭, ১:০১ পূর্বাহ্ণ

সিংড়া প্রতিনিধি


বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী পলকসহ অন্যরা-সোনার দেশ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী সাংসদ জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিভেদের রাজনীতি করে না। আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামগ্রিক উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। অথচ বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশে উন্নয়নের পরিবর্তে হয়েছে সরকারি অর্থ লুটপাট আর মানুষ মারার অপরাজনীতি।
গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সিংড়া পৌরভার শোলমারী ওয়ার্ডে ১২৩টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমানের সভাপতিত্বে বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার এদেশের প্রতিটি গৃহহীণ মানুষকে বসতভিটা তৈরি করে দিচ্ছেন। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিচ্ছেন। ব্যবসায়ী ও শিল্পোদ্যাক্তাদের জানমালের নিশ্চিত করতে সরকার আইনের শাসনকে সব সময় প্রাধান্য দিয়ে আসছেন। আজ দেশের মানুষ সুন্দর জীবনের স্বপ্ন দেখে। মানুষ শান্তি ও স্বস্থিতে রয়েছে।
প্রতিমন্ত্রী বলেন, যখন বিএনপি ক্ষমতায় ছিল তখন আওয়ামী লীগ সমর্থিত মানুষকে বঞ্চিত করেছেন। তারা বেছে বেছে বিএনপির কর্মী-সমর্থকদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়েছে। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে সমানভাবে সকলকে বিদ্যুৎ সুবিধা দেয়া হচ্ছে। কাউকে বঞ্চিত করা হচ্ছে না। ব্রিজ, কার্লভার্ট, রাস্তা নিমার্ণসহ প্রভুত উন্নয়ন করা হচ্ছে। এসব উন্নয়ন কর্মকাণ্ডের সুফল করছে বিএনপি-জামায়াতসহ সকল দল ও শ্রেণির মানুষ। অথচ বিএনপি- জামায়াতীরা উন্নয়নের সুফল ভোগ করেও তারা সরকারের বদনাম করছে। দেশবিরোধী নানা চক্রান্তে লিপ্ত রয়েছে।
দেশে স্থিতিশীলতা বিরাজমান থাকা প্রসঙ্গে তিনি বলেন, দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্থিতে আছে। দেশের মানুষ আর না খেয়ে মরে না। কৃষি, মৎস্য, ব্যবসা- বানিজ্যসহ সকল সেক্টরেই উন্নয়ন হয়েছে। এই দেশের মানুষ যখন ভালো থাকে তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার অন্তর জ্বালা শুরু হয়। দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করার পাঁয়তারা করে। এটাই হচ্ছে দেশের মানুষের দুর্ভাগ্য। তাই খালেদা জিয়ার দেশবিরোধী চক্রান্ত প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের উন্নয়নে আবার নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
অনুষ্ঠানে আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, নাটোর পল্লী বিদ্যুত সমিতি-১ এর ডিজিএম জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা আদেশ আলী, পৌর কাউন্সিলর নওশাদ মোল্ল¬া, সেলিম হোসেন, পৌর যুবলীগ সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।
নাটোর পল্ল¬ী বিদ্যুত সমিতি-১ এর ডিজিএম জাকির হোসেন জানান, সিংড়া পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডে শৈলমারী মহল্লায় ১২৩টি পরিবারের জন্য এক দশমিক ৮৩৮ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এ প্রকল্পে প্রায় ২৭ লাখ ৫৭ হাজার টাকা ব্যয় হয়েছে।