সিংড়ায় নৌকার প্রার্থী পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন

আপডেট: নভেম্বর ২৩, ২০২১, ১০:১০ অপরাহ্ণ

সিংড়া প্রতিনিধি:


সারাদেশের মতো আগামী ২৩ ডিসেম্বর ৪র্থ ধাপে নির্বাচন হতে যাচ্ছে নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নে। এ উপজেলার ১১ নং ছাতারদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ ভোটাররা।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বেলা ১১টায় উপজেলার ছাতারবাড়িয়া বাজারে ৫ শতাধিক নেতাকর্মী ও নারী-পুরুষ নৌকার প্রার্থী মনোনয়নে পুন বিবেচনার দাবি জানান। এসময় বক্তব্য দেন, জাকির হোসেন, শ্রীমতি শান্তনা রানী, মনোয়ারা বেগম, সিকমা আকতার পপি প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, নাটোর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ। পরপর তিনি দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। করোনাকালীন সময়ে নিজের জীবন ঝুঁকি নিয়েও জনগণের সেবা করে গেছেন। প্রকৃত অসহায়দের ভাতার কার্ড করে দিয়েছেন। এ ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. রউফ সরদারকে। প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরও বলেন, ছাতারদিঘী ইউনিয়নে মনোনয়ন পুনঃবিবেচনা করে বর্তমান চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দকে দেয়া হোক। এলাকার উন্নয়নের স্বার্থে তাকে মনোনয়ন দেয়ার দাবি জানান বক্তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ