সিংড়ায় পলক-শফিকসহ ১২ জন মনোনয়নপত্র জমা দিলেন

আপডেট: ডিসেম্বর ১, ২০২৩, ৬:০৬ অপরাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি :


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ আসনে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি এবং সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে সদ্য পদত্যাগকারী শফিকুল ইসলাম শফিকসহ মোট ১২ জন। রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, দলীয়ভাবে উন্মুক্ত করে দেয়ায় তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন। সিংড়ার জনগণের ভালোবাসায় একবার উপজেলা ভাইস চেয়ারম্যান, দুইবার উপজেলা চেয়ারম্যান হিসেবে প্রায় ১৫ বছর দায়িত্ব পালন করেছি। দলে আমার কোনো পদ-পদবি নাই।

সিংড়ার জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছি। আশা করছি এবার বঞ্চিত মানুষের আশার প্রতিফলন ঘটবে। জনগণের ভোটে বিজয়ী হয়ে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

আ.লীগ প্রার্থী জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে পঞ্চমবারের মতো নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আগামীতে নান্দনিক, আধুনিক এবং স্মার্ট সিংড়া গড়ে তোলা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ