সিংড়ায় মোটরসাইকেল থেকে পড়ে বিএনপি নেতার স্ত্রী’র মৃত্যু

আপডেট: আগস্ট ১৯, ২০২২, ৯:৪৯ অপরাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি:


নাটোরের সিংড়ায় মোটরসাইকেল থেকে পড়ে ডাহিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল কাদেরের স্ত্রী আয়েশা বেগমের (৪৮) মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ আগস্ট) রাত ৮টার দিকে সিংড়া-বামিহাল আঞ্চলিক সড়কের বিনগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বিএনপি নেতা আব্দুল কাদের ও তার স্ত্রী আয়েশা বেগম মোটরসাইকেল যোগে সিংড়া থেকে ডাহিয়া ইউনিয়নের পিপুলশন গ্রামে বাড়িতে যাওয়ার পথে বিনগ্রাম এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান বিএনপি নেতার স্ত্রী আয়েশা বেগম। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান হাসপাতালে পৌঁছার আগেই তিনি মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাঃ মইনুক হক রিকো বলেন, মৃত অবস্থায় আয়েশা বেগমকে হাসপাতালে আনা হয়েছে। পড়ে যাওয়ায় মাথায় বা ব্রেনে আঘাতের কারণে মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম বলেন, স্বজনদের কোনো অভিযোগ বা আপত্তি নাই, তাই থানায় লিখিত দিয়ে মরদেহ নিয়ে যাবে।

মৃত্যুর খবর শুনে তাৎক্ষণাত হাসপাতালে ছুটে যান এবং স্বজনদের সমবেদনা জানান সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান, ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিদ সিরাজুল মামুন।

আরও…