সিংড়ায় রানা প্রকাশনী-প্রন্থাগারের আয়োজনে সম্মাননা প্রদান

আপডেট: আগস্ট ৯, ২০২০, ৯:৫১ অপরাহ্ণ

সিংড়া প্রতিনিধি


নাটোরের সিংড়ায় রানা প্রকাশনী-গ্রন্থাগারের আয়োজনে বিভিন্ন কর্মকাণ্ডে অবদান রাখায় ৮জনকে চয়েন বার্তা সম্মাননা প্রদান করা হয়েছে। রোববার (৯ আগস্ট) দুপুরে সিংড়া প্রেসক্লাব কমপ্লেক্স ভবনে আলোচনা সভায় চয়েন বার্তার সম্পাদক ও সিংড়া প্রেক্লাবের সভাপতি মোল্লা মো. এমরান আলী রানার সভাপতিত্বে মননশীল সাহিত্য চর্চা ও সামাজিক অব্যক্ষয় রোধে লেখালেখির মাধ্যমে জনমত তৈরিতে আমাদেরও করণীয় শির্ষক মতবিনিময় সভা ও চয়েন বার্তা সম্মাননা প্রদান করা হয়।
এতে বক্তব দেন, অধ্যক্ষ আরিফ রায়হান, শিক্ষক মাওলানা ওমর ফারুক, মিজানুর রহমান রুবেল, মানবাধিকার কর্মী শরিফুল হাসান মৃধা, ইউপি সদস্য আবু হানিফ, সিংড়া অগ্রগতি ক্লাবের সভাপতি রেখা খাতুন। কবিতা পাঠ করেন, প্রবীন কবি আবুল হোসেন, সরদার মোহাম্মাদ আলী, আবদুস সবুর, খলিল মাহমুদসহ অন্যরা।
আলোচনা সভা শেষে দৈনিক চলনবিলের কথা পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি কবি নুরুজ্জামান সবুজ, দুর্জয় বাংলার সহযোগী সম্পাদক জয়নাল আবেদীন, কবি ও সাংবাদিক লতিফ মাহমুদ, সু-প্রভাত উত্তরবঙ্গ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল কালাম আজাদ (রাজ কালাম), কবি ও লেখক মাহবুব মান্নানকে গুণীজন সম্মাননা এবং দৈনিক পত্রিকায় কলাম লেখক কলামিস্ট বাবুল হাসান বকুল, চলনবিলের লেখক কবি ও সাংবাদিক সৌরভ সোহরাব, দৈনিক বাংলাদেশ চিত্র পত্রিকার সম্পাদক শিশু সাহিত্যিক ও কলামিস্ট মোহাম্মদ অংকনকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি জাকারিয়া মাউসুদ, দোয়া পরিচালনা করেন মাওলানা ক্বারী মো. মিজানুর রহমান।