সিংড়ায় সড়ক সংস্কারে নিম্ন সামগ্রীর প্রতিবাদে মানববন্ধন

আপডেট: জুন ২৩, ২০২২, ১০:৪৫ অপরাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি:


নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম-কালিগঞ্জ সড়কের সাড়ে ৪ কিলোমিটার সংস্কার কাজে নিম্নমানের খোয়া ব্যবহারের অভিযোগ উঠেছে। আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপির কড়া হুশিয়ারির পরেও কাজ করছেন ঠিকাদারি প্রতিষ্ঠান। এ নিয়ে বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ৯টায় নিমাকদমা এলাকায় মানববন্ধন করেন এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য দেন, আ. রাজ্জাক খাঁ, রায়হান আলী সরদার, আ. বারিক, মো. আবু বক্কর সিদ্দিক। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সাইফুল ইসলাম মানু, গোলাম ফারুক, সিরাজুল ইসলাম সুমন, মতলেবুর রহমান, ফারুক হোসেন, তায়লাল হোসেন, বলরাম হালদার, আবুল হোসেন, শিমুল পারভেজ, আসিফ নেওয়াজ আগুন, মিদুল পারভেজ জয়, শাহীন আলম, সঞ্জয় কুমার প্রমুখ।

অফিস সূত্রে জানা যায়, চৌগ্রাম থেকে নিমাকদমা বাজার পর্যন্ত এই সাড়ে ৪ কিলোমিটার সংস্কার কাজের ব্যায় ধরা হয়েছে ২ কোটি ৭ লক্ষ টাকা। ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিক জামিল হোসেন মিলন বলেন, আগে কিছু নিম্ন মানের ইট ও খোয়া ব্যবহার হয়েছিল আমার অজান্তেই সেই পিকেট ভাটা মালিক দিয়েছিলো পরে তা পরিবর্তন করে ভালো ইট ও খোয়া দিয়ে কাজ করা হচ্ছে।

সিংড়া উপজেলা প্রকৌশলী হাসান আলী বলেন, চৌগ্রাম থেকে নিমাকদমা বাজার পর্যন্ত রাস্তার কাজের অনিয়ম হচ্ছে এমন অভিযোগ অনেকবার পেয়েছি। অভিযোগ যাচাই করে সত্যতা মিলেছে। এজন্য ঠিকাদার যেন এই নিম্ন মানের কাজ করে বিল না পায় এই মর্মে ঐ ঠিকাদারকে চিঠি দেয়া হয়েছে।