সিংড়ায় ১২ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১, ৯:৪৫ অপরাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি:


নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে উপজেলা বিএনপি। রোববার ১৯ সেপ্টেম্বর উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবর রহমান মন্টু ও সদস্য সচিব দাউদার মাহমুদ সাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটির অনুমোদন দেয়া হয়। এ সংক্রান্ত একটি প্রেস রিলিজ ১৯ সেপ্টেম্বর রাতে গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো হয়।

কমিটিতে সুকাশ ইউনিয়নে মো. শাহাদৎ হোসেন আহ্বায়ক ও এম এ হান্নান সরদার সদস্য সচিব, ডাহিয়া ইউনিয়নে পি এম ইব্রাহিম আহ্বায়ক ও আব্দুল কাদের প্রাং সদস্য সচিব, ইটালিতে এস এম নঈমুদ্দিন মন্টু আহ্বায়ক ও আঃ জলিল সদস্য সচিব, কলম ইউনিয়নে কাজী এজাজুর রহমান আহ্বায়ক ও অধ্যাপক শোয়াইব আলী সদস্য সচিব, চামারীতে শেখ রাশিদুল ইসলাম আহ্বায়ক ও আল—আমিন মৃধা সদস্য সচিব, হাতিয়ান্দহে আব্দুর রশিদ আহ্বায়ক ও নজরুল ইসলাম নীরু সদস্য সচিব, লালোর রেজাউল করিম আহ্বায়ক ও হাফিজুর রহমান সদস্য সচিব, শেরকোলে মিজানুর রহমান আহ্বায়ক ও রাসেল কবির কালাম সদস্য সচিব, তাজপুরে শাহাদৎ হোসেন আহ্বায়ক ও আনিছ মাস্টার সদস্য সচিব, চৌগ্রামে এড. আকরাম হোসেন আহ্বায়ক ও খালেকুজ্জামান রঞ্জু সদস্য সচিব, ছাতারদিঘীতে মফিজ উদ্দিন আহ্বায়ক ও মহশিন রেজা সদস্য সচিব, রামানন্দ খাজুরা ইউনিয়নে আফছার—উজ—জামানকে আহ্বায়ক ও চয়েন উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে।

উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ বলেন, সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে কেন্দ্রীয় ও জেলা বিএনপির নির্দেশক্রমে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে । শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

উল্লেখ্য, সিংড়ায় ইউনিয়ন বিএনপির কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গত বছরের ২৯শে নভেম্বর বিলুপ্ত করা হয়।