সিংড়া প্রেসক্লাবের সভাপতি রানা, সম্পাদক সৌরভ

আপডেট: আগস্ট ১২, ২০২২, ৭:০৬ অপরাহ্ণ


সিংড়া (নাটোর) প্রতিনিধি :


নাটোরের সিংড়ায় গণমানুষের আস্থার সংগঠন সিংড়া প্রেসক্লাবের সাধারণ সভায় কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) সকাল ১০টায় প্রেসক্লাব কমপ্লেক্স ভবনে প্রেসক্লাবের সভাপতি মোল্লা মো. এমরান আলী রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
কমিটিতে বিনা প্রতিদ্ব›িদ্বতায় টানা তিনবারের মত মোল্লা মো. এমরান আলী রানা (মোহনা টিভি/কালের কন্ঠ) সভাপতি নির্বাচিত হয়েছেন। কোনো প্রতিদ্ব›দ্বী না থাকায় সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদক পদে সৌরভ সোহরাবকে (আনন্দ টিভি/মানবকন্ঠ) ঘোষণা করা হয়।

সিনিয়র সহ-সভাপতি পদে মো. মিজানুর রহমান (ভোরের দর্পণ), সহ-সভাপতি সোহেল তালুকদার (উত্তরবঙ্গ বার্তা), যুগ্ম সম্পাদক আকতার হোসেন অপূর্ব (যায়যায়দিন), দপ্তর সম্পাদক এনামুল হক বাদশা (প্রতিদিনের সংবাদ) অর্থ সম্পাদক শহিদুল ইসলাম সুইট (সময়ের আলো), সমাজকল্যাণ সম্পাদক শোভন আহমেদ সাদ্দাম (সংবাদ প্রতিক্ষণ), তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম রেজা (দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম সুমন (দৈনিক বগুড়া),

এস এম সেলিম হোসেনকে (চলনবিলের খবর) পাঠাগার সম্পাদক, আনোয়ার হোসেন আলীরাজ (ইনকিলাব), এড. বদরুদ্দোজা বকুল (বাংলাদেশ বুলেটিন), আবু জাফর সিদ্দিকী ও বাবুল হাসান বকুলকে নির্বাহী সদস্য ও লতিফ মাহমুদকে (এশিয়ান এইজ) সমন্বয়কারী করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।