সিটি মেয়র লিটনের রোগমুক্তি কামনায় দোয়া

আপডেট: জানুয়ারি ২৭, ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনায় আক্রান্ত আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও নগর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বাদ আসর নগরীর ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে ১, ২, ৩ ও ১০ ওয়ার্ড আওয়ামীলীগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, নগর আওয়ামী সহ-সভাপতি রেজাউল করিম বাবলু, নগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম খোকন, তিন নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহাতাব উদ্দিন মহানগর যুবলীগের গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আরকান বাপ্পী, মহানগর যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক রাজিব মতিন, যুবলীগ নেতা শুভ প্রমুখ। রোগমুক্তি কামনায় দোয়া পরিচালনায় ছিলেন, মাওলানা ইলিয়াস আলী।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য , ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগরের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি’র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বাদ মাগরিব নগরীর হাদীর মোড়স্থ ২৪নং ওয়ার্ড দলিও কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
২৩,২৪ ও ২৫নং ।

যুবলীগের সাংগঠনিক সম্পাদক।রবিউল ইসলাম রুবেল সাংগঠনিক সম্পাদক মহানগর যুবলীগ। মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল হুদা।জনশক্তি ও শ্রম বিষয়ক সম্পাদক মানিক। ত্রান বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম পাপ্পু, সহ- সম্পাদক সৈকতে ইউসুফ হোসেন, মহানগর সহ সম্পাদক মো: শরিফুল ইসলাম। মহানগর যুবলীগের সদস্য,মহানগর যুবলীগের সদস্য সারোয়ার জাম্মান নবাব, কার্যনির্বাহী সদস্য সোহাগ, সেলিম রেজা, শফিকুল ইসলাম, ২৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফুল হক কদম ও সাধারণ সম্পাদক ২৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। ২৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি লিখন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা।

১০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন শাওন, ১১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ দুলাল রহমান রুপচাঁদা ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ। এরশাদ শেখ, ২১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি খোকন শেখ- সাধারণ সম্পাদক রাসেল, ২৩নং ওয়ার্ড যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মীর রিয়াজাত আলী মিঠু সাবেক ছাত্রলীগ নেতা পাপ্পু ও দ্বীপ সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ