সিডনিতে ঘাম ঝরালেন মুস্তাফিজ-মিরাজরা

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৬, ১২:০৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



এরই মধ্যে দুই ভাগে অস্ট্রেলিয়ার সিডনিতে পৌঁছেছে ২০ জনের দল। গতকাল রোববার সিডনি ব্ল্যাকটাউন ইন্টান্যাশনাল স্পোর্টস পার্কে ঘাম ঝরিয়েছে টাইগাররা। সদ্যই ইনজুরি কাটিয়ে উঠা কাটার মাস্টার মুস্তাফিজ এইদিন ঘাম ঝরিয়েছেন। টানা বেশ কয়েক ওভার বোলিং করেছেন তরুণ এই পেসার।
শুরু হয়ে গেল টাইগারদের নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতি। যদিও প্রথম দিনে প্রধান কোচ হাথুরুসিংহে তার সব শিষ্যদের এক সঙ্গে পান নি।
ভিসা জটিলতার কারণে এখনো যেতে পারেন নি পেসার রুবেল হোসেন ও ব্যাটসম্যান মেহেদী মারুফ। অন্যদিকে ব্যক্তিগত কারণে শনিবার না গেলেও গতকাল রাত ১০ টার ফ্লাইটে বিমানে চড়েছেন সাকিব আল হাসান।
তবে এরই মধ্যে দুই ভাগে অস্ট্রেলিয়ার সিডনিতে পৌঁছেছে ২০ জনের দল। রোববার সিডনি ব্ল্যাকটাউন ইন্টান্যাশনাল স্পোর্টস পার্কে ঘাম ঝরিয়েছে টাইগাররা। সদ্যই ইনজুরি কাটিয়ে উঠা কাটার মাস্টার মুস্তাফিজ এইদিন ঘাম ঝরিয়েছেন। টানা বেশ কয়েক ওভার বোলিং করেছেন তরুণ এই পেসার।
ভারতের বিপক্ষে অভিষেক হওয়া মুস্তাফিজ কাটারের বিষে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করেছেন। এই দলে নতুন করে যোগ হয়েছেন তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান। এই স্পিনারের ঘূর্ণিতে ইংলিশরা তোপের মুখে পড়েন। নিউজিল্যান্ডের বিপক্ষে এই দুই বিস্ময় বালক কী করেন এটাই এখন দেখার বিষয়। মুশফিক প্রায় আধাঘণ্টার মতো ব্যাটিং অনুশীলন করে কাটিয়েছেন। প্রথমদিনের অনুশীলনে দলের সবাই সিরিয়াস ছিলেন। খবর বাংলা ট্রিবিউনের
২৩ সদস্যের বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন, মেহেদী মারুফ ও তানভীর হায়দার।

এ বিভাগের অন্যান্য সংবাদ