সিদ্দিকুরের সঙ্গে প্রস্তুত সোহেল-জামালরাও

আপডেট: জানুয়ারি ২৮, ২০১৭, ১২:০৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



নিজেদের মাটিতে এশিয়ান ট্যুরের আগের আসরে প্রত্যাশিত সাফল্য পাননি সিদ্দিকুর রহমান। আগামী বুধবার কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হতে যাওয়া বসুন্ধরা বাংলাদেশ ওপেনে ভালো ফলের জন্য উন্মুখ হয়ে আছেন দেশসেরা এই গলফার।
৩ লাখ ডলার প্রাইজমানির এই আসরে গতবার যৌথভাবে ৩৫তম হন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা সিদ্দিকুর।
২০১৭ সালের শুরুটাও ভালো হয়নি সিদ্দিকুরের। বছরের এশিয়ান ট্যুরের প্রথম আসর সিঙ্গাপুর ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে পড়েন তিনি। তবে ২০১৩ সর্বশেষ এশিয়ান ট্যুরের শিরোপা জেতা এই গলফার চেনা কোর্সে ভালো করতে আশাবাদী।
“শারীরিক ও মানসিকভাবে ভালো বোধ করছি। যে কোনো গলফারের জন্য নিজেদের কোর্সে এশিয়ান ট্যুরের শিরোপা জেতা দারুণ ব্যাপার। গত দুই আসরে হয়ত আমি নিজের সেরাটা মেলে ধরতে পারিনি কিন্তু সবসময় আমি সমর্থকদের সমর্থন পেয়েছি।”
“গত দুই বছর আমি নিজের সহজাত খেলাটা খেলতে পারিনি কিছু টেকনিক্যাল সমস্যার কারণে। কিন্তু নিজের ফর্ম ফিরে পেতে উন্মুখ হয়ে আছি। চেনা কোর্সে সেটা ফিরে পাওয়া দারুণ হবে।” গত আসরে ষষ্ঠ হয়েছিলেন শাখাওয়াত সোহেল। সপ্তম হন বাংলাদেশের আরেক গলফার জামাল হোসেন। জামাল এবারের আসরে কিছুটা চিন্তিত অসুস্থতার কারণে। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন, সামনের কয়েকদিনের মধ্যে সেরে উঠতে আশাবাদী তিনি। “টানা অনুশীলনের কারণেই হয়ত হঠাৎ করে কিছুটা অসুস্থ হয়ে পড়েছি। শরীরটা দুর্বল লাগছে; ডাক্তার দেখাব। হাতে সময় বেশি নেই। তারপরও আশা করছি, টুর্নামেন্ট শুরুর আগে সেরে উঠতে পারব।” “গতবার সপ্তম হয়েছিলাম, এবার সেটাকে ছাপিয়ে যাওয়ার আশা আছে। আসলে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব; দেখা যাক এরপর কী হয়।” দেশের বাইরে এশিয়ান ট্যুরের কোনো টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতা নেই সজীব আলির। গতবার দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে পড়া ২৮ বছর বয়সী এই গলফার জানালেন, সেরা ২০ -এর মধ্যে থাকতে পারলেই খুশি তিনি।-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ