সিদ্ধান্ত পরিবর্তন, রাবির হবিবুর রহমান হলের ক্যান্টিন চলবে সাহরির সময়েও

আপডেট: মার্চ ২৬, ২০২৪, ১০:৪৬ অপরাহ্ণ

রাবি প্রতিবেদক:


সাহরির সময় ডাইনিং-ক্যান্টিন বন্ধ থাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থীদের ভোগান্তির খবর সোমবার গণমাধ্যমে প্রচারিত হয়েছিল। খবরটি প্রকাশিত হওয়ার পর সিদ্ধান্ত পরিবর্তন করেছে হল প্রশাসন। মঙ্গলবার (২৬ মার্চ) থেকে সাহরির সময়ও ক্যান্টিন খোলা থাকবে বলে জানিয়েছেন হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. শরিফুল ইসলাম।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে তিনি বলেন, শিক্ষার্থীরা না খেতে পারলে কি আমার কোনো লাভ আছে? বরং বিষয়টা আমার জন্য মানহানিকর। আসলে ভুল তথ্যের ভিত্তিতে এটা একটা ভুল বোঝাবুঝি হয়ে গিয়েছিল। গণমাধ্যমের খবর আমার নজরে এসেছে। আমরা সিদ্ধান্ত পরিবর্তন করেছি। ক্যান্টিন দুপুর আর সন্ধ্যায় চলছিলো। আজ থেকে সাহরির সময়ও চলবে। এক্ষেত্রে যেসকল শিক্ষার্থী সাহরির সময় খাবে, তাদের আগে থেকে ক্যান্টিন কর্তৃপক্ষকে জানাতে হবে।

এর আগে, এক নোটিশে হবিবুর রহমান হল প্রশাসন জানায়, সোমবার (২৫ মার্চ) থেকে হলের ডাইনিং বন্ধ থাকবে। অন্যদিকে প্রথম রোজা থেকেই হলের ক্যান্টিনে শুধু দুপুর ও সন্ধ্যার খাবার দেওয়া হচ্ছিল। ফলে, সোমবার থেকে সাহরির খাবার নিয়ে ভোগান্তিতে পড়েন হলে থাকা শিক্ষার্থীরা। তাদের অন্য হল বা, ক্যাম্পাসের আশেপাশের দোকান থেকে খাবার খেয়ে আসা লাগছিল। অনেকসময় সেসব জায়গার খাবার শেষ হয়ে যাওয়ায়, ভোগান্তি দ্বিগুণ হয়ে যেতো।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version