সিনিয়র সাংবাদিক মুস্তাফিজুর রহমানের সহধর্মিনীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক

আপডেট: জুন ১৩, ২০২৪, ৯:৪২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলমের সহধর্মিনী এবং আরটিভির ডেপুটি হেড অব নিউজ মামুনুর রহমান খাঁনের মাতা ফেরদৌস আরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার (১৩ জুন) এক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বিবৃতিতে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে ফেরদৌস আরা বেগম ঢাকায় তার ছেলের বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্বামী, দুই ছেলে, তিন নাতিসহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ ঈশা নগরীর ঘোড়ামারা ক্রিকেট ক্লিনিক মাঠে মরহুমার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আরইউজের শোক
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলমের সহধর্মিনী ফেরদৌস আরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন আরইউজে নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে আরইউজে সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি যৌথ এক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দ ফেরদৌস আরা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version