সিরাজগঞ্জে কৃষককে কুপিয়ে হত্যা আটক দুই

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৭, ১২:৫৬ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের সলঙ্গায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আবদুল মোতালেব (৪৫) নামে এক কৃষককে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ আবদুুল মমিন ও রফিকুল ইসলাম নামে দুই সহোদরকে আটক করেছে।
গতকাল বুধবার সকাল ১১টার দিকে সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়নের চক গোবিন্দপুর এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুল মোতালেব সলঙ্গা থানার চক গোবিন্দপুর গ্রামের মৃত আবদুল হক খানের ছেলে। নিহতর স্বজনরা জানায়, গত মঙ্গলবার রাতে বাড়ির পাশে বাউল গান শুনতে যান কৃষক আবদুুল মোতালেব। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেন নি। গতকাল বুধবার সকালে বাড়ির পার্শ্ববর্তী চাঁদ আলীর বাড়ির খড়ের পালায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুুর রফিক বলেন, প্রাথমিক ভাবে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এ খুন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে নারী ঘটিত বিষয়েও এ হত্যাকান্ড ঘটতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চক গোবিন্দপুর গ্রামের চাঁদ আলীর দুই ছেলে রবিউল ও মমিনকে আটক করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ