বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

সিরাজগঞ্জে পুলিশের গুলিতে দুই আনসার সদস্য আহত

আপডেট: December 9, 2019, 1:06 am

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জ পুলিশ লাইন্স এলাকায় পুলিশের শর্টগানের গুলিতে দুই আনসার সদস্য আহত হয়েছে। আহত দুই আনসার সদস্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১২টার দিকে শহরের কান্দাপাড়া পুলিশ লাইন্স এলাকায় এই ঘটনা ঘটে।
আহত আনসার সদস্যরা হলেন, মো. ওবায়দুল্লাহ (৩৫), এপিসি, রেজিং. নম্বর-৭২৯৯৪ ও মো. মতিউর রহমান (৩২), এপিসি, রজিং. নম্বর-৩৮৮৭৩। এরা দুজনেই জেলার শাহজাদপুরে স্থাপিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা প্রদনে নিয়োজিত।
জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা জানান, জেলার শাহজাদপুরে স্থাপিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা প্রদানে নিয়োজিত আনসার ও ভিডিপি’র সদস্য ওবায়দুল্লাহ ও মতিউর রহমান মাসিক রেশন উত্তোলনের জন্য বুধবার জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে আসেন। উত্তোলিত রেশন আনসার ও ভিডিপি অফিসের সামনে দাঁড়িয়ে থাকা মিনি ট্রাকে তোলার সময় পুলিশ লাইন্সগামী একটি পুলিশ পিকআপে (ঢাকা মেট্রো-ঠ-১৪২৩৪) অবস্থানরত পুলিশ সদস্যদের হাতে থাকা শর্টগানের গুলি এসে আনসার সদস্যদের গায়ে লাগে। তাৎক্ষণিকভাবে গুলিবিদ্ধ দুই আনসার সদস্যকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তারা ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে।
সিরাজগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ এ বিষয়ে বলেন, দুই আনসার সদস্য গুলিবিদ্ধ হওয়ার কারণ অনুসন্ধানে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ