সিরাজগঞ্জে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

আপডেট: নভেম্বর ৬, ২০২০, ৬:০৫ অপরাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:


সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের আংশিক) আসনে উপ নির্বাচনে বিএনপি প্রার্থীর গণসংযোগ ও নির্বাচনী সভা পণ্ড করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৬ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল মান্নান তালুকদারের ধানবন্ধি বাসভবনে জেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্ময়ক অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সিরাজগঞ্জ-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা বলেন, গত ২৩ অক্টোবর নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকে আওয়ামী সন্ত্রাসীরা তিন দিন আমাকে নিজ বাসায় অবরুদ্ধ করে রাখে। এরপর থেকে নির্বাচনী প্রচারনায় বের হলে সকল জায়গায় আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা বাঁধার সম্মুখিন হই। ৫ নভেম্বর বিকেলে সদর উপজেলা ছোনগাছায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু নির্বাচনী সভা করতে গেলে আওয়ামীলীগের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে পূর্ব নির্ধারিত সভা পণ্ড করে দেয়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকলেও তাদের ভুমিকা ছিলো রহস্যজনক। এসব বিষয়ে নির্বাচন কমিশন সহ প্রশাসনকে অবহিত করা হলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করে নি।
সংবাদ সম্মেলনে গণতন্ত্রের স্বার্থে আগামী ১২ নভেম্বর পর্যন্ত গণসংযোগ, বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়া ও সভা সমাবেশ করতে দেয়ার জন্য নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি দাবী জানানো হয়। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।