বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

সিরাজগঞ্জে মদ পানে দুই জনের মৃত্যু

আপডেট: November 23, 2019, 12:41 am

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের কাজিপুরে বিয়ে বাড়িতে মদ পান করে তিন জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরো ৮জন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। নিহতরা হলেন কাজিপুর পৌর এলাকার বিয়াড়া গ্রামের তোজাম হোসেনের ছেলে সাদ্দাম হাসেন (২৫) ও একই এলাকার কোরবান আলীর ছেলে গোলাম রব্বানী রাসেল (২৪)।
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা আক্তার জানান, কাজিপুরের বিয়াড়া গ্রামের সেনা সদস্য মানিকের বৌভাতে দাওয়াত খেয়ে একদল যুবক একসাথে বৃহস্পতিবার রাতে নেশা জাতীয় তরল পানীয় পান করে। এরপরই অন্ততঃ ১০ জন অসুস্থ হয়ে পড়লে তাদের কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গভীর রাতে তাদের সকলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। বগুড়া নেবার পথেই রাসেল ও গোলাম রব্বানী মারা যায়। অপর ৮ জনের অবস্থা বর্তমানে কিছুটা উন্নতি হয়েছে বলেও জানান তিনি। মরদেহ দুটি উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর নেশা জাতীয় তরল পদার্থটি কি ছিলো সে সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।
কাজিপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার ওই দুই যুবক মদপান করে অসুস্থ হয়ে পড়েন। পরে স্বজনেরা তাদের বগুড়া শজিমেক হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ