সিরাজগঞ্জে সাকিব আল হাসান ফাউন্ডেশন ও র‌্যাবের ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেট: July 30, 2020, 10:41 pm

সিরাজগঞ্জ প্রতিনিধি


সাকিব আল হাসান ফাউন্ডেশন ও র‌্যাব-১২ এর উদ্যোগে সিরাজগঞ্জে নদী ভাঙন কবলিত এলাকায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে সদর উপজেলার ছোনগাঁছা ইউনিয়নের সিমলা ও পাঁচঠাকুরী গ্রামের ভাঙন কবলিত এলাকায় অসহায় মানুষদের মাঝে এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খাইরুল ইসলাম, র‌্যাব-১২ এর স্পেশাল ক্যাম্প কমান্ডার মহিউদ্দিন মিরাজ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল এ’র স্টাফ রিপোর্টার ফেরদৌস রবিন, ছোনগাঁছা ইউপি চেয়ারম্যান সহিদুল আলম প্রমূখ। খাদ্য সহায়তার মধ্যে ছিলো চাল,ডাল, তেল,লবণ,আটা সহ পনেরো পদের খাদ্য সামগ্রী।
র‌্যাব-১২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খাইরুল ইসলাম জানান, ‘ইতিমধ্যে আমরা ইপিলিয়ন ফাউন্ডেশনের সহযোগিতায় এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছি এবং বিভিন্ন মাধ্যম থেকে বন্যার্তদের সহায়তা করার জন্য আমাদের সাথে যোগাযোগ করা হচ্ছে এবং তারই ধারাবাহিকতায় সাকিব আল হাসান ফাউন্ডেশন থেকে আমাদের সাথে যোগাযোগ করা হলে আমরা তাদের সাধুবাদ জানাই এবং তাদের খাদ্য সহায়তাগুলো বন্যার্ত অসহায় মানুষদের মাঝে পৌছাতে সকল প্রকার সহযোগিতা আমরা প্রদান করেছি’। অসহায় মানুষদের মাঝে তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ