সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নাট্যকর্মীর মৃত্যু, আহত ১৩

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


ঢাকা শিল্পী সংঘের নির্বাচনে ভোট দেওয়ার জন্য বের হওয়ার পথে সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায়  মোজাম্মেল হোসেন নামে এক নাট্যকর্মীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৩ বাসযাত্রী। গতকাল শুক্রবার ভোরে পাবনা-বগুড়া মহাসড়কের শাহজাদপুর উপজেলার তালগাছী বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত মোজাম্মেল হক পাবনা জেলার বাসিন্দা ও অনুশীলন-৮০ থিয়েটারের সদস্য। তিনি মঞ্চ ও টিভি অভিনেতা এবং পেশায় ইলেক্টিশিয়ান।
শাহজাদপুরের গারাদহ ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, পাবনা থেকে ঢাকাগামী সি-লাইন পরিবহনের একটি দ্রুতগামী বাস তালগাছি বাজারে দাঁড়ানো একটি ট্রাককে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ১৪ বাসযাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শাহজাদপুর, পাবনা ও  বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
দুর্ঘটনায় আহত বাসযাত্রী আশরাফ রবি নামে এক নাট্যকর্মী জানান, গুরুতর আহত মালেক সরকার ও মোজাম্মেল হককে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে মারা যান মোজাম্মেল। তিনি জানান, ঢাকা শিল্পী সংঘের নির্বাচনে তারা ৬ জন নাট্যকর্মী ভোট দিতে যাচ্ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ