সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২’র বার্ষিক সভায় মো. মহর আলী শেখ সভাপতি নির্বাচিত

আপডেট: জানুয়ারি ২৮, ২০১৭, ১২:১০ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বার্ষিক সভায় বিশিষ্ট সমাজসেবক ও সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মহর আলী শেখ দ্বিতীয় বারের মতো পরিচালক বোর্ডের সভাপতি  নির্বাচিত হয়েছেন।
গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শিয়ালকোল পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা শেষে পরিচালকদের প্রত্যেক্ষ ভোটে মহর আলী শেখ সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২র সভাপতি নির্বাচিত হন।
সংগ্রামী রাজনৈতিক জীবনের অধিকারী মো. মহর আলী শেখ বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। তিনি রাজনৈতিক সূচনালগ্নে শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সততা ও দক্ষতার সাথে দাযিত্ব পালন করেন। সেই সফলতার স্বীকৃতি স্বরূপ তিনি পরবর্তীতে শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন।
মহর আলী শেখ রাজনৈতিক দূরদর্শিতা প্রমাণ করে সদর উপজেলা আওয়ামীলীগের রাজনীতিতে পদার্পণ করেন। প্রথম উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ লাভ করে পরপর দুইবার প্রত্যক্ষ ভোটে সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তাঁর উপর অর্পিত দায়িত্ব ন্যায় ও নিষ্ঠার সাথে পালন করে পরবর্তীতে জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য পদ লাভ করেন। তিনি ২০১৫ সালের ১১ জানুয়ারী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর (শিয়ালকোল, কালিয়া হরিপুর, বহুলী, সয়দাবাদ ও খোকশাবাড়ী) সমন্বিত এলাকার গ্রাহকদের প্রত্যক্ষ ভোটে পরিচালক নির্বাচিত হন। এর আগে ২০১৬ সালে বার্ষিক সদস্য সভায় পরিচালকদের ভোটে প্রথমবারের মত পরিচালক বোর্ডের সভাপতি নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও ২০১৬ সালে দৈনিক কলম সৈনিকের ২৫ বছর পূর্তি অনুষ্ঠানে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মহর আলী সেখকে সম্মাননা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ