সিরাজগঞ্জ- ১ আসনের উপনির্বাচনে রেকর্ড সংখ্যক ভোটার উপস্থিতির নজির স্থাপন করবো : জয়

আপডেট: নভেম্বর ১১, ২০২০, ৫:২৫ অপরাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:


সিরাজগঞ্জ-১ উপনির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি তানভীর শাকিল জয় বলেছেন, বৃহস্পতিবারের জয় আমাদের সুনিশ্চিত। সর্বচ্চো ভোটার উপস্থিত করে নৌকার বিজয় নিশ্চিত করতে চাই। এবারের নির্বাচনে সবগুলো কেন্দ্রে রেকর্ড ভোটার উপস্থিত থাকবে। তিনি বলেন, ইভিএম পদ্ধতি সিরাজগঞ্জে প্রথম এই আসনে ব্যাবহার করা হচ্ছে। ভোটারসহ আমরা ইভিএম সম্পর্কে অনভিজ্ঞ ছিলাম। আমি আমার নির্বাচনী প্রচারনার সময় সব এলাকায় গিয়ে ইভিএম এর ব্যাবহার এবং ভোট প্রদান সম্পর্কে ভোটাদের সচেতন করা হয়। এছাড়াও অনেক গুরুত্বপুর্ন স্থানে প্রজেক্টরের মাধ্যমে ভোট প্রদান সম্পর্কে হাতে কলমে শেখানো হয়েছে। নাটক প্রদর্শনের মাধ্যমে সচেতন করা হয়েছে।
তিনি আরো বলেন নির্বাচনের সময় এলেই বিএনপি একে প্রশ্নবিদ্ধ করে। নিশ্চিত পরাজয় জেনেই তারা পরিকল্পিতভাবে এভাবে প্রচারনা চালায়। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন প্রচারনা কালে বিএনপি কর্মীদের উপর হামলার অভিযোগ সম্পর্ন মিথ্যা ও বানোয়াট । নির্বাচন কমিশনার কবিতা খানমের কাছেও হামলা সম্পর্কে বিএনপি দলীয় প্রার্থী সুস্পষ্ট কোন অভিযোগ করতে পারেননি। এই আসনটি আওয়ামীলীগের জন্য সুরক্ষিত ৫৪ সাল খেকে এই আসনে নৌকা বার বার বিজয়ী হয়ে আসছে। এবারও আমাদের বিজয় সুনিাশ্চত। তিনি আরো বলেন, ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকায় তা নিয়ে নানা প্রশ্ন তৈরী হয়েছে। এই নির্বাচনে বিপুল পরিমান ভোটার উপস্থিত করে নজিরবিহিন দৃষ্টান্ত স্থ্াপন করব। এখানকার যে সমস্ত ভোটার বাইরে কর্মরত আছেন তারাও ইতোমধ্যেই ভোট প্রদানের জন্য এলাকায় আসতে শুরু করেছেন। তিনি বলেন, আমার পিতার মৃত্যুর পর যে সমস্ত উন্নয়ন প্রকল্প অসমাপ্ত আছে সে সমস্ত প্রকল্প দ্রুত সমাপ্ত করা হবে। আমি সরাসরি মানুষের সাথে কখা বলেছি তারা উন্নয়নের দাবী করেছেন আমিও এব্যপারে পরিকল্পপনা গ্রহন করেছি। তৃনমুলের দাবীগুলি যথাযতভাবে বাস্তবায়নে সচেষ্ট থাকব ।
বুধবার (১১ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স মিলনায়তনে জেলা আওয়ামীলীগ আয়োজিত সাংবাদিকদের সাখে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চেম্বার সভাপতি আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা , সহ- সভাপতি কে এম হোসেন আলী হাসান প্রমুখ ।