সিরাজগঞ্জ-৬ আসনের এমপি স্বপনের মৃত্যুতে আবদুল খালেকের শোক প্রকাশ

আপডেট: সেপ্টেম্বর ২, ২০২১, ৯:৩৭ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের এমপি ও বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য এবং শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান, কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী জেলা শাখার সভাপতি, রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং বর্তমানে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক।
বৃহস্পতিবার এক শোক বার্তায় প্রফেসর ড. আবদুল খালেক বলেন, মরহুম এমপি হাসিবুর রহমান স্বপন আমার উপজেলার সংসদ সদস্য ছিলেন। তার সাথে আমার অনেক স্মৃতি আছে। আমি মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, বাংলাদেশ সময় বুধবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ৩টার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের এমপি ও বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬৬ বছর। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।